সর্বশেষ আপডেট : ১৭ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

পাঁচ বছর পর জ্বলে উঠেছে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটি

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের অন্যতম সংগঠন “সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটি” প্রায় পাঁচ বছর নিষ্ক্রিয় থাকার পর নতুন উদ্যোমে জ্বলে উঠেছে। SDF IV  ২০২৩ প্রতিযোগিতায় সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের “সাউডিএস অনিন্দ্য” দলটি কৃতিত্বের সাথে বিতর্ক করে রানার্স-আপ ট্রফি অর্জন করেছে।

উল্লেখ্য এই দলটি অপরাজিত ফাইনালিস্ট হিসেবে ফাইনাল রাউন্ডে অংশ নেয়। ডিবেটিং সোসাইটির সাধারণ সম্পাদক শাহরিয়ার রহমান সাগর জানান, “একটি মৃতপ্রায় সংগঠনকে আমরা অত্যন্ত পরিশ্রম করে একটিভ করেছি। প্রায় তিন মাস টানা পরিশ্রমের পর একটা বড় অর্জন আসলো।” শাহরিয়ার তার দুই সহ-বিতার্কিক আফিফা রহমান ও তাসনিম সায়েম সাকিবের প্রশংসা করেছেন। তিনি বলেন, “বরাবরের মতোই আফিফা ছিলেন অসাধারণ। তার বক্তৃতা ছিল জ্ঞানগর্ভ এবং যুক্তিগুলো ছিল কঠিন। তার দলগত কাজ প্রতিটি বিতর্ককে প্রানবন্ত করেছে। পাশাপাশি সাকিব আমাদের সংগঠনের অন্যতম শ্রেষ্ঠ বিতার্কিক।

সাম্প্রতিক বিতর্ক টুর্নামেন্টগুলোতে সাকিব ছিলেন অপ্রতিরোধ্য।” উল্লেখ্য SDF IV ২০২৩-এ চ্যাম্পিয়ন হয়েছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের টিম “এসইউডিএস মুক্তমঞ্চ”। সিকৃবির জনসংযোগ ও প্রকাশনা দপ্তর জানায়, এবছরের Aviate Abroad Presents SDF IV  ২০২৩ প্রতিযোগিতায় ৮টি বিশ্ববিদ্যালয়ের ডিবেটিং ক্লাবের ১৮টি দল অংশ নয়। ৩ ও ৪ নভেম্বর এই প্রতিযোগিতা নর্থ ইস্ট বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: